বিজ্ঞাপন

নির্বাচনি বিরোধ— কাটা পড়ল সমর্থকের আড়াই বিঘা জমির কলা গাছ

December 27, 2021 | 11:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ফারুক হোসেনের প্রায় আড়াই বিঘা জমির কলা গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে। জমির পাশের ইটের একটি দেয়ালও ভেঙে ফেলা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৬ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতের পর কোনো একসময় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ফারুক হোসেন ভাদসা ইউপি নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী হায়দার আলীর সমর্থক। তিনি এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

ফারুক হোসেন বলেন, ঋণ ও ধার-দেনা করে প্রায় আড়াই বিঘা জমিতে কলার চাষ করেছিলাম। ফলনও ভালো হয়েছিল। কিন্তু আমি ভাদসা ইউপি নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী হায়দার আলীকে সমর্থন করায় গত রাতে দুর্বৃত্তরা আমার কলা বাগানের সব গাছ কেটে ফেলে দিয়েছে।

বিজ্ঞাপন

নির্বাচনি বিরোধ— কাটা পড়ল সমর্থকের আড়াই বিঘা জমির কলা গাছ

তিনি বলেন, গাছগুলোতে যেসব কলা ধরেছিল সেগুলোও তারা নিয়ে গেছে। পাশাপাশি আমার জমির পাশের ইটের দেয়ালও দুর্বত্তরা ভেঙে দিয়েছে। এতে সব মিলিয়ে আমার প্রায় ৫ রাখ টাকার ক্ষতি হয়েছে। আমি থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি। এর সুষ্ঠু বিচার চাই।

বিজ্ঞাপন

তবে কার নামে মামলা করবেন— সে বিষয়ে এখনই কিছু বলেননি ফারুক হোসেন। জানিয়েছেন, মামলার এজাহারে অভিযুক্তদের নাম উল্লেখ করবেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, এ ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন