বিজ্ঞাপন

সন্ত্রাসী আক্রমণের শিকার বিগবস তারকা শেহনাজ

December 28, 2021 | 4:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিগবস তারকা শেহনাজ গিলের বাবা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। শনিবার (২৫ ডিসেম্বর) রাতে বাড়ি ফেরার পথে তার বাবা সন্তোখ সিংহকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে সন্ত্রাসীরা। খবর আনন্দবাজার।

বিজ্ঞাপন

ভারতের শীর্ষস্থানীয় বাংলা পত্রিকাটি বলছে, অমৃতসরের রাস্তায় শেহনাজ গিলের বাবার দিকে তাক করে গুলি করে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ২০২২ সালে সে রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে শেহনাজ গিলের বাবা সন্তোখ সিংহ সুখ বিজেপিতে যোগ দিয়েছেন। পুলিশের অনুমান, দুষ্কৃতীদের এই আক্রমণের পিছনে রাজনৈতিক কারণ রয়েছে। এখনও পর্যন্ত ওই দুই ব্যক্তিকে চিহ্নিত করতে পারেনি পাঞ্জাব পুলিশ।

শনিবার বড়দিনের একাধিক অনুষ্ঠানে অংশ নেওয়ার পরে নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন সন্তোখ সিংহ। পাশে ছিলেন তার নিরাপত্তারক্ষী। এক জায়গায় শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি দাঁড় করান নিরাপত্তারক্ষী। ঠিক তখনই সন্তোখের জানলার পাশে এসে দাঁড়ায় একটি বাইক। তাতে দু’জন ব্যক্তি বসেছিলেন। তাদের মুখ দেখার জন্য সন্তোখ জানলার কাচ নামান। সেই মুহূর্তে সন্তোখকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় বাইক-আরোহীরা। এমনই সময়ে নিরাপত্তারক্ষী দূর থেকে বাইকটির উদ্দেশে ইট ছুড়ে মারেন। কিন্তু সে সব তাদের গায়ে লাগেনি। পালিয়ে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন