বিজ্ঞাপন

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

December 29, 2021 | 7:15 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশ-নিউজিল্যান্ড দুই ম্যাচের টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে ওয়ালটন। এ বিষয়ে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লি. এবং আইটিডব্লিউ বাংলাদেশের মধ্যে চুক্তি সাক্ষরিত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সে (মিডিয়া অফিস) উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক উদয় হাকিম ও প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আলম এবং আইটিডব্লিউ বাংলাদেশের প্রতিনিধি ওমর হক। এই চুক্তির ফলে দুই টেস্টের বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের নাম হবে ‘ওয়ালটন টেস্ট সিরিজ’।

এ প্রসঙ্গে উদয় হাকিম বলেন, বাংলাদেশের জন্য এটি একটি গর্বের বিষয় যে- বিদেশের মাটিতে কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে স্পন্সর হচ্ছে একটি বাংলাদেশী কোম্পানি। বাংলাদেশী প্রতিষ্ঠানগুলো এখন আন্তর্জাতিক অঙ্গনে দাপটের সঙ্গে প্রাধান্য বিস্তার করছে- এটি তারই প্রমাণ।

তিনি আরো বলেন, যেখানেই বাংলাদেশ দল ক্রিকেট খেলছে সেখানেই ওয়ালটন আছে। বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে ওয়ালটন সব সময় বন্ধুর মতো পাশে থাকার চেষ্টা করবে। যেখানেই ক্রিকেট, সেখানেই ওয়ালটন।

বিজ্ঞাপন

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজের প্রথম টেস্টটি মাঠে গড়াবে ১ জানুয়ারী, মাউন্ট মঙ্গানুইয়ে। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৯ জানুয়ারি, ক্রাইস্টচার্চের হেগলে ওভালে।

সিরিজ খেলতে গত ৮ ডিসেম্বর রাতে নিউজিল্যান্ডের বিমান ধরে বাংলাদেশ দল। কোয়ারেন্টাইন শেষ করে অনুশীলন করছে বাংলাদেশের ক্রিকেটাররা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন