বিজ্ঞাপন

গাড়ি চালকের প্রথম স্ত্রী খুন, দ্বিতীয় স্ত্রী আটক

December 31, 2021 | 9:57 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালকের দ্বিতীয় স্ত্রী প্রথম স্ত্রীকে গলা কেটে খুন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযোগ পেয়ে, দ্বিতীয় স্ত্রীকে আটক করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট এলাকার বক্ষব্যাধি হাসপাতালের পরিত্যক্ত কোয়ার্টারে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গাড়িচালক মোহাম্মদ আজিম তার প্রথম স্ত্রী শাহনাজ বেগম (২৪) ও তার সন্তানকে নিয়ে বক্ষব্যাধি হাসপাতালের কোয়ার্টারে থাকতেন। শাহনাজকে খুনের অভিযোগে আটক করা হয়েছে তার দ্বিতীয় স্ত্রী সুলতানা বেগমকে (২২), যিনি শাহ আমানত সেতু এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বিজ্ঞাপন

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক সারাবাংলাকে বলেন, ‘আজিমের বাড়ি আনোয়ারা উপজেলায়। সকালে আজিম তার ছেলেকে নিয়ে বাড়িতে যায়। স্বামীর অনুপস্থিতির সুযোগে সুলতানা ফৌজদারহাটের বাসায় যায়। সেখানে কাটার দিয়ে সতীনের গলা কেটে হত্যা করে বলে অভিযোগ পেয়েছি। পালানোর সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে তাকে আটক করে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে সুলতানাকে নিজেদের হেফাজতে নিই। আজিমের দুই স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব ছিল বলে আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি।’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ পরিদর্শক সুমন বণিক জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন