বিজ্ঞাপন

চোর পালানোয় ২ পুলিশ সদস্য বরখাস্ত

January 1, 2022 | 8:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন মাসুদ খান নামের এক হাজতি হাতকড়াসহ পালিয়ে গেছেন। ওই ব্যক্তি একটি চুরির মামলার আসামি।

বিজ্ঞাপন

শনিবার (১ জানুয়ারি) ভোর বা সকালের কোনো একসময়ে ওই আসামি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যান। আসামি মাসুদ খান বরিশাল নগরীর হাটখোলা এলাকার মো. হারুন খানের ছেলে।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সেই সঙ্গে ওই দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন বরিশাল মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

বিজ্ঞাপন

দায়িত্বে অবহেলায় অভিযুক্ত দুই পুলিশ সদস্য হলেন- নগর পুলিশ লাইনসের কনস্টেবল মশিউর রহমান ও সজল ঘরামি।

হাসপাতালের পরিচালক এইচ এম সাইফুল ইসলাম বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসার বাইরে কোনো আসামির নিরাপত্তা দেয় না। এটা আইনশৃঙ্খলা বাহিনী নিশ্চিত করে।’

বিজ্ঞাপন

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিমুল করিম বলেন, ‘নগরীতে একটি চুরির ঘটনায় জড়িত অভিযোগে গণপিটুনির শিকার হন মাসুদ খান। গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার পাহারায় দুই পুলিশ সদস্যকে রাখা হয়। শনিবার ওই ব্যক্তি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়াসহ হাসপাতাল থেকে পালিয়ে যান।’

পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, ‘পালিয়ে যাওয়া আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন