বিজ্ঞাপন

নিশোর নতুন লুকের রহস্য কী

January 3, 2022 | 3:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ওটিটি প্ল্যাটফর্ম চরকি বছরের দ্বিতীয় দিনে তাদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে বর্তমানের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর নতুন লুকের একটি পোস্টার। একই পেইজ থেকে একটি লাইভ করা হয়েছিল। সেখানে দেখা গেছে, নিশো সেলুনে বসে চুল কাটছেন।

বিজ্ঞাপন

৮ মিনিট ৫৬ সেকেন্ডের সেই লাইভের প্রথমেই নিশো সবাইকে নতুন বছরের শুভেচ্ছা দেন। তারপর জানান, তিনি একটা বিপদে আছেন। দর্শকদের কাছ থেকে বুদ্ধিও চেয়েছিলেন।

কিছুক্ষণ পর নিজেই জানান, তিনি কনফিউজড হয়ে বছরের প্রথম দিনেই সেলুনে গিয়েছেন। এক পর্যায়ে তিনি বলেই ফেলেন, ‘জ্ঞান বুদ্ধি হওয়ার পর আমি এমন কাজ কখনও করিনি।’

বিজ্ঞাপন

ভিডিওর সাড়ে ৫ মিনিটের দিকে দেখা যায়, নিশো নিজেই টিমার দিয়ে নিজের চুল কেটে ফেলছেন। পুরা ন্যাড়া হয়ে যাওয়ার কথাও বলেন তিনি। কি লুক নিবেন তা জানতে চেয়ে দর্শকের সাজেশনও চান।

লাইভের শেষের দিকে নিজের জন্য ও পরিবারের জন্য দোয়া চেয়ে ভিডিও শেষ করেন আফরান নিশো।

বিজ্ঞাপন

কিন্তু কেন? কেন এমন ভিডিও চরকির পেজে লাইভ করা হলো? আবার একদিন পরে কেন এমন লুকের একটি ছবি পোস্ট করা হলো? এমন অনেক প্রশ্ন দর্শকের মনে উঁকি দিতেই পারে।

আফরান নিশোকে সঙ্গে নিয়ে নতুন চমক দিয়ে বছরের শুরুতেই হাজির হয়েছে চরকি। কি সেই চমক, কেন নিশো এমন করলেন সেসব প্রশ্নের জবাব কিছু দিনের মধ্যেই জানাবো হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন