বিজ্ঞাপন

বিয়ে করলেন মিম

January 4, 2022 | 4:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জনপ্রিয় অভিনয়শিল্পী ও লাক্স তারকা বিদ্যা সিনহা মিম গত বছরের ১০ নভেম্বর ছয় বছরের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন। তখন জানিয়েছিলেন ডিসেম্বর বা জানুয়ারিতে বিয়ে করবেন। যে কথা সে কাজ। মিম বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচতারা হোটেলে।

বিজ্ঞাপন

তবে বাগদানের মতো বিয়ের অনুষ্ঠানও বেশ গোপনে করছেন মিম। কাছের লোকজন ব্যাতীত কাউকে সেখানে ডাকেননি। এমনকি বিয়ের ব্যাপারে জানতে মিমের মোবাইলে কল করা হলে তিনি সাড়া দেননি। তবে তাদের বিয়েতে উপস্থিত বেশ কিছু সূত্র সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

তাদের বিয়ের একটি ছবিও সারাবাংলার হাতে এসেছে। যেখানে তাদের দুজনকে বর কনে রূপে পাঁচতারা হোটেলের সুইমিং পোলের পাশে পোজ দিতে দেখা গিয়েছে।

সনির সঙ্গে মিমের পরিচয় ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে। প্রথম দিকে টুকটাক কথা বার্তা হতো। দুজনের বেশ কিছু কমন বন্ধু ছিল। তাদের মাধ্যমে দেখা সাক্ষাৎ। এরপর এক সময় মন দেওয়া নেওয়া।

বিজ্ঞাপন

ছয় বছর প্রেম করলেও একবারের জন্যও নাকি মিমের মা তা টের পাননি বলে বাগদান অনুষ্ঠানে জানিয়েছিলেন মিম। তিনি বাগদান অনুষ্ঠানে বলেন, মাকে খুব ভয় পেতাম। ওর সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করতাম। বাগদানের অল্প কিছুদিন আগে মা সনিকে দেখেন। দেখে পছন্দ করেন।

জানা গেছে, সনির বাবা বেঁচে নেই। মা আছেন। তিনি একটি ব্যাংকে চাকরি করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন