বিজ্ঞাপন

২ সন্তানসহ করোনায় আক্রান্ত আইসিটি প্রতিমন্ত্রী পলক

January 5, 2022 | 12:29 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমিত হয়েছেন সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। একইসঙ্গে তার দুই সন্তানের মাঝেও কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৫ জানুয়ারি) রাতে সারাবাংলাকে প্রতিমন্ত্রী পলক নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, করোনাভাইরাসে আক্রান্ত হলেও তারা আপাতত সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন।

করোনা সংক্রমিত হওয়ায় নিজের এবং সন্তানদের জন্য দেশবাসীর কাছে দোয়াও কামনা করেছেন জুনাইদ আহমেদ পলক। একইসঙ্গে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে এবং ভ্যাকসিন নিতে সবার প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।

বিজ্ঞাপন

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকেও এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন প্রতিমন্ত্রী পলক। লিখেছেন, কিছুক্ষণ আগে কোভিড টেস্ট রিপোর্ট পেয়েছি। রিপোর্টে আমার, আমার বড় ছেলে অপূর্ব এবং মেজো ছেলে অর্জনের কোভিড পজেটিভ এসেছে। আমার পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করছি। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভ্যাকসিন গ্রহণ করুন। মহান আল্লাহ্ আমাদের সবাইকে নিরাপদে রাখুন। আমিন।

প্রতিমন্ত্রীর স্ত্রী আরিফা জেসমিন কনিকা নিজেও ফেসবুক পোস্টে একই তথ্য জানিয়েছেন। তিনি লিখেছেন, কিছুক্ষণ আগে কোভিড টেস্ট রিপোর্ট পেয়েছি। রিপোর্টে আমার স্বামী, আমার বড় ছেলে অপূর্ব ও মেজো ছেলে অর্জন কোভিড পজিটিভ এসেছে। আমি সাধারণত খারাপ কোনো খবর, ব্যক্তিগত কোনো দুঃখ-কষ্টের কথা ফেসবুকে শেয়ার করি না। অকারণে মানুষের মনের চাপ বাড়াতে চাই না। তবে এটি এমন একটা ব্যাপার যে না বললেও সবাই জেনে গেছে।

বিজ্ঞাপন

সবার কাছে দোয়া চেয়ে কনিকা লিখেছেন, আমার পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করছি। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভ্যাকসিন গ্রহণ করুন। মহান আল্লাহ্ আমাদের সবাইকে নিরাপদে রাখুন। আমিন।

সারাবাংলা/এসবি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন