বিজ্ঞাপন

আদর-বুবলীর ‘তালাশ’ আসছে ৪ ফেব্রুয়ারি

January 5, 2022 | 3:45 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘শ্রেষ্ঠ চিত্রনাট্যকার’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন সৈকত নাসির। তিনি প্রথমবারের মত জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর সঙ্গে এক করেছিলেন নবাগত নায়ক আদর আজাদ চৌধুরীকে। বানিয়েছেন ‘তালাশ’। নতুন এ জুটির রসায়ন প্রেক্ষাগৃহে আসবে আগামী ৪ ফেব্রুয়ারি। এমনটাই জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

বিজ্ঞাপন

‘তালাশ’ ছবির কাহিনি গড়ে উঠেছে এক দল গান পাগল ছেলে মেয়ের জীবনের গল্প নিয়ে। বুধবার (৫ জানুয়ারি) ছবিটির ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। যেখানে এক পাশে আদর, আরেক পাশে বুবলি, মধ্যখানে গিটার হাতে আদর। পুরো নীল ক্যানভাসে পোস্টারটি কষ্ট ও ব্যর্থতার ইঙ্গিত দেয়। সেটা আরও বেশি জোরালো হয় যখন পোস্টারে লেখা থাকে—তুই অর্ধেক ব্যথা/ অর্ধেক ব্যথাহীন/ তুই বুকের ভেতর গাঁথা/ আস্ত সেফটিপিন।

ছবিটিতে সুমন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। তিনি বলেন, রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে ছবিটি নির্মিত হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ ভালো একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে।

ছবিটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। গানগুলোর শিরোনাম— কল্পনা না তে তোর, মায়া মাখা, একটা রাস্তায়, রঙের দুনিয়া, তুই নেই। গানগুলো লিখেছেন প্রসেনজিৎ মন্ডল, রওনক একরাম, সাদাত হোসেন। কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা, এ আর রাব্বী, দ্বীন ইসলাম শাহরুখ, ঐশী, আরিফ রহমান জয়, মেজবাহ বাপ্পী।

বিজ্ঞাপন

আদর ও বুবলি ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ‘তালাশ’।  দেশ বিদেশে পরিবেশনা করবে দ্য অভি কথাচিত্র।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন