বিজ্ঞাপন

মধ্যপ্রাচ্যে বিমানের বিভিন্ন রুটে ভাড়া কমানোর সুপারিশ

January 5, 2022 | 5:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সাম্প্রতিক সময়ে মধ্য প্রাচ্যের বিভিন্ন রুটে বিমানের বাড়তি ভাড়া কমাতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে পত্র পাঠানো ও ফলোআপের সুপারিশ করেছে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

বিজ্ঞাপন

কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খান এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী এ. কে. আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, নুরুল ইসলাম নাহিদ, গোলাম ফারুক খন্দকার প্রিন্স এবং মো. আব্দুল মজিদ খান অংশ নেন।

সংসদ সচিবালয় জানায়, বৈঠকের শুরুতে জানুয়ারি মাসে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের স্মৃতি স্মরণ করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সদস্য, জাতীয় চার নেতা এবং মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাৎ বরণকারী শহীদদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। এ ছাড়া বৈঠকে প্রধানমন্ত্রীর সাম্প্রতিক ফ্রান্স ও মালদ্বীপ সফর নিয়ে আলোচনা করা হয়।

বৈঠকে জানানো হয়— প্রধানমন্ত্রীর এ সরকারি সফর বাংলাদেশ-ফ্রান্স এবং বাংলাদেশ-মালদ্বীপ দ্বিপাক্ষিক সম্পর্কের ক্ষেত্রে একটি নতুন মাইলফলক স্পর্শ করেছে। কমিটি এ সম্পর্ক আরও বেগবান ও শক্তিশালী করতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কার্যক্রম জোরদার করার সুপারিশ করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন