বিজ্ঞাপন

খাগড়াছড়ির ৪ ইউপিতে আ.লীগ-স্বতন্ত্র সমানে সমান, ১টিতে ভোট স্থগিত

January 5, 2022 | 11:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির চার ইউনিয়নের মধ্যে দুইটিতে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী। বাকি দুই ইউপিতে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা। আরও একটি ইউনিয়নের একটি কেন্দ্রের ভোট স্থগিত হওয়ায় ফলও স্থগিত রয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট নেওয়া হয় পাঁচটি ইউনিয়নে। এর মধ্যে অবশ্য গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৯ নম্বর কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়।

চারটি ইউনিয়ন পরিষদের মধ্যে পেরাছড়া ইউনিয়নে তপন বিকাশ ত্রিপুরা ২ হাজার ৪৪৩ ভোট পেয়ে এবং সদর ইউনিয়নে ২ হাজার ৪৪২ ভোট পেয়ে জ্ঞান দত্ত ত্রিপুরা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তারা দু’জনেই আওয়ামী লীগের প্রার্থী।

অন্যদিকে, ভাইবোন ছড়া ইউনিয়নে ৫ হাজার ১৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সুজন চাকমা। তিনি ইউপিডিএফ প্রসীত গ্রুপ সমর্থিত প্রার্থী ছিলেন। আর ৪ হাজার ৬৭৯ ভোট পেয়ে কমলছড়ি ইউপিতে চেয়ারম্যান পদে জয় পেয়েছেন জেএসএস (সংস্কার) সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সুনীল সুনীল চাকমা।

বিজ্ঞাপন

এদিকে, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৯ নম্বর কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত হয়েছে। এই কেন্দ্রে ফের ভোট নিয়ে তারপর ইউপি নির্বাচনের ফল ঘোষণা করা হবে। ইউনিয়নের আটটি কেন্দ্রের প্রাপ্ত ফল বলছে, ক্যউচিং মারমা আনারস প্রতীক নিয়ে ১ হাজার ৭১৮ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উল্লাস ত্রিপুরা নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১ হাজার ৪৬৪। এছাড়া মোটরসাইকেল প্রতীকে মো. এরশাদ হোসেন পেয়েছেন ১ হাজার ৩০৬ ভোট। স্থগিত হওয়া কেন্দ্রে মোট ভোটার ৮০৭। ফলে তিন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর জন্যই এই কেন্দ্রের ভোটে জয়ের সুযোগ থাকছে।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন