বিজ্ঞাপন

নাসিক নির্বাচনে নৌকার বিকল্প নেই: শেখ পরশ

January 8, 2022 | 8:21 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ডা. সেলিনা হায়াৎ আইভি টানা ১৯ বছর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) প্রশাসনের দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করছেন। জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী আইভী। এই অতি গুরুত্বপূর্ণ নির্বাচনে নৌকার যেমন কোনো বিকল্প নেই, সেলিনা হায়াৎ আইভী’রও কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

বিজ্ঞাপন

শনিবার (৮ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ মিজমিজি পুল বাজার সংলগ্ন এলাকায় আইভীর পক্ষে নির্বাচনি পথসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

পথসভা শেষে তারা এক নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং জনগণের মধ্যে লিফলেট বিতরণ করে নৌকা মার্কার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন আইভী। তিনি দুই দশক ধরে নারায়ণগঞ্জবাসীর সেবা করে যাচ্ছেন। নেত্রীর সিদ্ধান্ত থেকে বোঝা যায়, নারায়ণগঞ্জবাসীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি সৎ, মেধাবী ও যোগ্য প্রার্থী বেছে নিয়েছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, আইভীর সবচেয়ে বড় শক্তি তার ব্যক্তিগত ভাবমূর্তি। নারায়ণগঞ্জে ডা. আইভীর যে ভাবমূর্তি নৌকার জয়ের পরিস্থিতি সৃষ্টি করেছে। তাছাড়া ডা. সেলিনা হায়াৎ আইভীর সততা, দুর্নীতির বিরুদ্ধে তার অবস্থান, সাধারণ মানুষের মধ্যে তার গ্রহণযোগ্যতার কারণে একটা নিজস্ব ভোটব্যাংকও রয়েছে। নারী ভোটারদের কাছে তার জনপ্রিয়তা জয়ের জন্য বড় ভূমিকা রাখবে। নারী ভোটারদের ভোটকেন্দ্রে আনতে পারলে ১৬ তারিখে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ মহানগর যুবলীগের সকল নেতাকর্মীর উদ্দেশে তিনি বলেন, নির্বাচনকে হালকাভাবে দেখার কোনো সুযোগ নেই।

তিনি আরও বলেন, এই নির্বাচন অবশ্যই একটি অংশগ্রহণমূলক এবং গ্রহণযোগ্য নির্বাচন হবে। নির্বাচনের সকল বিধিনিষেধ মেনে শেষদিন পর্যন্ত মাঠে থাকতে হবে। কারণ, কোনো কারণে নৌকা পরাজিত হলে বিএনপি-জামায়াতকে সংঘবদ্ধ হওয়ার সুযোগ করে দেওয়া হবে। নারায়ণগঞ্জ ভৌগোলিকভাবে এমন একটি জায়গায় অবস্থিত যেখান থেকে সরকারকে যে কোনো মুহূর্তে বিব্রতকর অবস্থায় ফেলা যায়। তাই এই নির্বাচনের গুরুত্ব অপরিসীম।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল পথসভায় প্রধান বক্তার বক্তব্যে বলেন, ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশে দক্ষ, সেবামূলক ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা চালুর মধ্য দিয়ে অদম্য গতিতে কাজ করে চলেছেন। সেই ধারাবাহিকতায় ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ অব্যাহত রেখেছেন। সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত প্রশাসন ব্যবস্থা গড়ে তোলা তার একমাত্র উদ্দেশ্য। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উচ্চ মধ্যম আয়ের দেশ। সেই লক্ষ্যে নারায়ণগঞ্জবাসী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল, মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিআইপি সুব্রত পাল, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামসুল আলম অনিক, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার শাহজাদা, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, সহ সম্পাদক-তোফাজ্জল হোসেন তোফায়েল, আব্দুর রহমান জীবন, এহতাসামুল হাসান ভূইয়া রুমি, কার্যনির্বাহী সদস্য-মহিউদ্দিন খোকা মজুমদার, এবিএম আরিফ, ব্যারিস্টার মৌসুমি ফাতেমা, অলিদ হোসেন, মজিবুর রহমান মুজিব, ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন চৌধুরী কামাল প্রমুখ।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন