বিজ্ঞাপন

ইমরানের ভালবাসাতেই কি প্রভার বদলে যাওয়া?

January 10, 2022 | 3:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এই মুহুর্তে ইন্ডাস্ট্রির তুমুল আলোচ্য বিষয়- গায়ক এবং সংগীত পরিচালক ইমরান মাহমুদুলের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। যদিও এ বিষয়ে মুখ খোলেননি সাদিয়া জাহান প্রভা ও ইমরান কেউই। তবে মুখে কিছু না বললেও সোশ্যাল মিডিয়ায় প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে। ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

রোববার (৯ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা। ছবিটির ক্যাপশনে প্রভা লেখেন, ‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’

বিজ্ঞাপন
ইমরানের ভালবাসাতেই কি প্রভার বদলে যাওয়া?
প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে

প্রভা বিশ্বাস করেন কাউকে ধরে রাখা যায় না। আর সে কথা উল্লেখ করেই এই অভিনেত্রী লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’ সমস্ত সংকট নিজেকেই কাটিয়ে উঠতে হয়। এ বিষয়টিও গত বছর খুব ভালো করে উপলদ্ধি করেছেন প্রভা। তা জানিয়ে তিনি লেখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’ শেষাংশে এই অভিনেত্রী জানালেন, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু কি কি বদলে গেল- সেটা আড়ালে রাখলেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন
ইমরানের ভালবাসাতেই কি প্রভার বদলে যাওয়া?
প্রভা ও ইমরানের একাধিক স্থিরচিত্রে দুজনের পাল্টাপাল্টি মন্তব্য
বিজ্ঞাপন

প্রসঙ্গত প্রভা ও ইমরান মাহমুদুল প্রেম করছেন—এই খবর নিয়ে কয়েক মাস ধরে বিনোদন অঙ্গনে কানাঘুষা চলছে। দুজনের কেউ তা স্বীকার না করলেও বিভিন্ন সময়ে দুজনের আড্ডা, ঘুরতে যাওয়াটা বিনোদন অঙ্গনের অনেকের নজরে আসার পর সন্দেহটা আরও বেড়েছে। দুজনের ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্য দুজনের প্রেমের সম্পর্কের বিষয়ে সন্দেহ আরও বাড়িয়েছে। এমনকি ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পরও বিষয়টি নজরে এসেছে কারও কারও।

বিজ্ঞাপন
ইমরানের ভালবাসাতেই কি প্রভার বদলে যাওয়া?
সাদিয়া জাহান প্রভা

ইনস্টাগ্রামে শুধু গত বছরের ডিসেম্বর মাসে পোস্ট করা প্রভা ও ইমরানের একাধিক স্থিরচিত্রে দুজনের পাল্টাপাল্টি মন্তব্য দুজনের সম্পর্কেরই ইঙ্গিতও দিচ্ছে বলে জানিয়েছেন তাদের ঘনিষ্ঠ দুজন ব্যক্তি। এক সপ্তাহ আগে প্রভার পোস্ট করা একটি স্থিরচিত্রের ক্যাপশনে লেখা ছিল, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক। ইমরানের তোলা প্রভার সেই স্থিরচিত্রে লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল—এমনটাই লিখেছেন ইমরান। এরপর প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা। ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লিখেছেন, সত্যি? উত্তরে ইমরান লিখেন, সত্যিই…।’

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন