বিজ্ঞাপন

ইউপি নির্বাচনে সহিংসতায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা

January 10, 2022 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: গাবতলিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় ক্ষতিগ্রস্ত পরিবারদের জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। অপরদিকে ওই ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪ সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১০ জানুয়ারি) সকালে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সহিংসতায় নিহতদের স্বজনের হাতে ১ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক তুলে দেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

গত ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে সহিংসতায় বগুড়ার গাবতলি উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কালাইহাটা গ্রামে গুলিবিদ্ধ হয়ে মারা যায় ৪ জন এবং রামেশ্বরপুর ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সর্মথকদের সংঘর্ষে ধারাল অস্ত্রের আঘাতে একজন মারা যান। এরা হলেন- আব্দুর রশিদ, কুলসুম বেগম, আলমগীর, খোরশেদ আলী ও জাকির হোসেন।

নিহতদের পরিবারদের প্রতি সহানুভূতি জানিয়ে জেলা প্রশাসক বলেন, ‘ক্ষতিগ্রস্ত পরিবারদের সহযোগিতায় জেলা প্রশাসন পাশে থাকবে।’

বিজ্ঞাপন

জেলা প্রশাসক আরও জানান, বালিয়াদিঘীর সহিংস ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহ্বায়ক করে ৪ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- গাবতলির উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান, ওসি জিয়া লতিফুল ইসলাম ও উপজেলা নিবাচন কর্মকর্তা বালিয়াদিঘী ইউনিয়নের রিটার্নিং অফিসার রুহুল আমিন।

এসময় বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিববর রহমান মজনু, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, সালাউদ্দিন আহম্মেদ, গাবতলি উপজেলার নির্বাহী কর্মকর্তা রওনক জাহান, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিনেওয়াজ খান রিবনসহ গাবতলি উপজেলা আওয়ামী লীগের নেতা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন