বিজ্ঞাপন

সীমান্তে অস্ত্র ব্যবহার করা হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

January 11, 2022 | 7:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: সীমান্তে হত্যার ঘটনা বন্ধে বাংলাদেশ ও ভারত উভয় পক্ষই আন্তরিক বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিজ্ঞাপন

তিনি বলেন, সীমান্ত হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক। বাংলাদেশ-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। আমরা দুই পক্ষই সিদ্ধান্ত নিয়েছি, সীমান্তে কোনো অস্ত্র ব্যবহার করা হবে না। এমনিতেও কোনো ঘটনা ঘটলে পরবর্তী সময়ে দুই পক্ষ বসে সমঝোতা করা হয়।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রামের ধরলা সেতু এলাকায় র‌্যাব-১৩-এর উদ্যোগে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

বিএনপি নেতাকর্মীদের নামে মামলার বিষয়ে এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অহেতুক কারণে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।

বিজ্ঞাপন

র‌্যাবের সামাজিক ও মানবিক বিভিন্ন উদ্যোগ প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, র‌্যাব আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছে। তারই একটি উদাহরন কুড়িগ্রামের শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ। আমি আশা করব, ভবিষ্যতেও তাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সংসদ সদস্য এম এ মতিন, পনির উদ্দিন আহমেদ ও আসলাম হোসেন, র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক মো. রেজাউল করিম, র‌্যাবের অতিরিক্তি মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন