বিজ্ঞাপন

উত্তর বাড্ডায় ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

January 13, 2022 | 1:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডায় একটি ভবনের ছাদ থেকে নিচে পড়ে সুবর্ণা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে উত্তর বাড্ডা ভাওয়ালিয়া পাড়া এলাকার এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

সুবর্ণাকে হাসপাতালে নিয়ে যাওয়া বাড়ির কেয়ারটেকার মো. আসাদ জানান, সকালে যখন সবাই যে যার কাজ করছিল তখন সুবর্ণা ছাদে গিয়েছিল কোনো কাজে। কিছুক্ষণ পর নিচে জোরে একটি শব্দ হয়। সবাই বাইরে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই নারী। তখন তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আসাদ আরও জানান, দুই তলার ছাদে রেলিং না থাকলেও বাঁশ দিয়ে চারপাশে বেড়া দেওয়া রয়েছে। তিনি সেখানে কাপড় নাড়তে গিয়ে পড়ে যেতে পারে বলে ধারণা তাদের।

বিজ্ঞাপন

মৃত নারীর ছেলে মো. আল আমিন জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলায়। তার বাবা মৃত মফিজ গাজী। তারা ২বোনসহ মাকে নিয়ে উত্তর বাড্ডার ওই বাসার নিচতলাতে ভাড়া থাকতেন। পেশায় গৃহিনী ছিলেন তিনি। তবে কী জন্য তিনি বাসার ছাদে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেনি তার ছেলে মেয়েরা।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ওই নারী ছাদ থেকে পড়ে গেছে বলে দাবি করছে তার স্বজনরা। তবে বিষয়টি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন