বিজ্ঞাপন

সুকেশের কারণে ছবি থেকেও বাদ পড়লেন জ্যাকুলিন!

January 13, 2022 | 9:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অর্থ কেলেঙ্কারির মামলায় ফেঁসেছেন বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। মাস কয়েক আগে থেকেই শিরোনামে এই অভিনেত্রী। কারণ, আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক প্রতারণার মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘প্রতারক’ চন্দ্রশেখর। গত বছরই জ্যাকুলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যদিও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছিলেন জ্যাকুলিন। এবার জানা গেল ছবি থেকেও বাদ পড়লেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন
সুকেশের কারণে ছবি থেকেও বাদ পড়লেন জ্যাকুলিন!
সবার প্রতি কাতর আর্জি জানিয়েছিলেন জ্যাকুলিন
বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমের খবর, দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ‘ঘোস্ট’ ছবি থেকে বাদ গিয়েছেন জ্যাকুলিন। জানা গেছে, এই ছবিতে প্রথম অভিনয় করার কথা ছিল দক্ষিণী নায়িকা কাজল আগরওয়ালের। কিন্তু তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় ছবি থেকে সরে যান। তার পরেই জ্যাকুলিনকে সেই চরিত্রে নেওয়া হয়। কিন্তু শোনা যাচ্ছে, জ্যাকুলিন নন, ফের নতুন মুখের সন্ধানে ছবির নির্মাতারা। তাই ধারণা করা হচ্ছে, সুকেশের সঙ্গে তার সম্পর্কের কারণেই মাসুল দিতে হচ্ছে জ্যাকুলিনকে। এদিকে লুকআউট নোটিসের কারণে ভারতের বাইরে যেতে পারছেন না। তাই দুবাইয়ে সালমান খানের একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেননি জ্যাকুলিন।

বিজ্ঞাপন
সুকেশের কারণে ছবি থেকেও বাদ পড়লেন জ্যাকুলিন!
জ্যাকুলিন ফার্নান্দেজ

উল্লেখ্য, গত কয়েকদিন আগে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার ব্যক্তিগত আরও একটি ছবি ফাঁস হওয়ার পরই নীরবতা ভেঙে ইনস্টাগ্রামে দেওয়া বিবৃতিতে সবার প্রতি কাতর আর্জি জানিয়েছিলেন জ্যাকুলিন। সেই বিবৃতিতে জ্যাকুলিন লিখেছিলেন, ‘আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। নিজের ভালবাসার মানুষের ছবি হলেও এমন করতে পারতেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন