বিজ্ঞাপন

প্রিমিয়ার ব্যাংক পারপেচুয়াল বন্ডের লেনদেন শুরু

January 14, 2022 | 12:11 am

সারাবাংলা ডেস্ক

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে প্রিমিয়ার ব্যাংক পারপেচুয়াল বন্ডের লেনদেন। ঢাকা স্টক এক্সচেঞ্জের পাশাপাশি চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জেও এই লেনদেন শুরু হয়েছে।

বিজ্ঞাপন

প্রিমিয়ার ব্যাংক থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি ঢাকা স্টক এক্সচেঞ্জ টাওয়ারে এই বন্ডের লেনদেন উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক তারিক আমিন ভুঁইয়া, প্রিমিয়ার ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সৈয়দ আবুল হাশেম, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীরসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ঢাকা অফিসেও একইভাবে প্রিমিয়ার ব্যাংক পারপেচুয়াল বন্ডের লেনদেনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ডিজিএম অ্যান্ড হেড অব ইনফরমেশন টেকনোলজি সার্ভিস হাসনাইন বারী, প্রিমিয়ার ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সৈয়দ আবুল হাশেম, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীরসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন