বিজ্ঞাপন

‘উই,নট আই’ এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যাম্পিং

January 13, 2022 | 8:01 pm

সারাবাংলা ডেস্ক

চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যাম্পিং এর আয়োজন করেছে সামাজিক সংগঠন ‘উই,নট আই’। শুক্রবার (১৪ জানুয়ারি ) বাংলাদেশ ফিল্ম আর্কাইভ অডিটোরিয়াম এ ই এম কে সেন্টার ও প্রিমিয়াম গ্রুপের সার্বিক সহযোগিতায় দিনব্যাপী অনুষ্ঠিত হবে ‘উই,নট আই লিড ক্যাম্প’।

বিজ্ঞাপন

দেশের অগ্রযাত্রাকে আরও গতিশীল করে সামনে এগিয়ে নিয়ে যেতে তরুন সমাজ গঠনের লক্ষ্যে গত ৪ বছর ধরে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন উই,নট আই। সংগঠনটি ২০১৮ সালের ৫ই জানুয়ারি শুরু হয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রহমতউজ্জামান রুমন এবং সহ প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসিন রিয়াজ জানান, বাংলাদেশের তরুণদের ভবিষ্যতে নেতৃত্ব দেওয়ার সক্ষমতা আছে। তাই এই দেশ সমাজ ও তরুণদের দক্ষতা বাড়াতে বিভিন্ন পরিচ্ছন্নতা কার্যক্রম, লিড ক্যাম্প, বিভিন্ন সংকটকালীন মূহুর্ত যেমন করোনাকালীন পরিস্থিতিতে ‘প্রজেক্ট একান্নবর্তী’ এর অধীনে প্রায় ৩০,০০০-৪০,০০০ মানুষের কাছে পৌছে যায় খাদ্য। এছাড়াও দুইটি রমজানে যেখানে করোনার থাবায় জনজীবন বিপর্যস্ত ছিল, সেখানে স্বল্পমূল্যে ইফতার কর্মসূচির মাধ্যমে কয়েক হাজার মানুষের কাছে খাবার পৌঁছে দেয় সংস্থাটি।

বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় অনুষ্ঠেয় লিড ক্যাম্পে দেশ বরেণ্য ট্রেইনাররা ‘এডুকেশন অ্যান্ড এমপ্লয়মেন্ট রিলেশনশিপ’ এবং গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সেশন নিবেন। দিনব্যাপী এই লিড ক্যাম্পে আরও থাকছে প্রেজেন্টেশন সেশন, সাংস্কৃতিক সন্ধ্যা এবং পুরষ্কার বিতরণী। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট সংখ্যক মানুষ নিয়ে এই সেশন চলবে।সেশন শেষে প্রতিযোগিরা পাবে উপহার সামগ্রী।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন