বিজ্ঞাপন

রাজশাহীতে হলো ‘শাটিকাপ’-এর প্রিমিয়ার

January 14, 2022 | 3:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

উৎসাহ-উদ্দীপনা ও জমজমাট আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে হয়ে গেলো শাটিকাপ-এর প্রিমিয়ার শো। ১৩ জানুয়ারি বিকেলে রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে বসেছিল শাটিকাপ-এর আসর।

বিজ্ঞাপন

খাঁটি গল্প ও তরুণ দলকে উৎসাহ, সম্মান, অনুপ্রেরণা দেয়ার জন্যই চরকি ঢাকার বাইরে এই প্রথম প্রিমিয়ার শো করার উদ্যোগ নেয়। মাইকিং করা, পোস্টার-বিলবোর্ড লাগানোসহ ব্যতিক্রমী সব রকম প্রচার, কি ছিল না এই আয়োজনে। রাজশাহীবাসীদের উচ্ছ্বাসও ছিল ছোখে পড়ার মতো।

বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে দর্শকদের জন্য অডিটরিয়ামের গেট খুলে দেয়া হয়। দর্শকদের আসন গ্রহণের পর ৪টা থেকে শুরু হয় শাটিকাপের প্রিমিয়ের শো। নীল হুরেজাহানের উপস্থাপনায় প্রথমেই নিজের অনুভূতি প্রকাশ করেন শাটিকাপের পরিচালক মোহাম্মদ তাওকীর ইসলাম। এরপর দর্শকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি।

বিজ্ঞাপন

এই আয়োজনকে বেগ দিতে ও তরুণ এই দলটিকে উৎসাহ দিতে ঢাকা থেকে আগত জলের গান-এর রাহুল আনন্দ ‘শাটিকাপ গীতিকাব্য’ নামে পুঁথিগান দর্শকদের গেয়ে শোনান।

এরপর মঞ্চে শাটিকাপ-এর পুরো দলকে নিয়ে ছবি তোলা হয়। তারপরেই দেখানো হয় শাটিকাপ– এর দুইটি পর্ব ‘পাপের শুরু’ ও ‘খিদিরবিদির’।

বিজ্ঞাপন

৮ পর্বের থ্রিলারধর্মী এই সিরিজটি ১৩ তারিখ রাত ৮টায় মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। প্রিমিয়ারের পর বাকি পর্বগুলো দেখতে সাবস্ক্রাইব করতে হবে চরকি।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন