বিজ্ঞাপন

কামরাঙ্গীরচরে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টা, খালু গ্রেফতার

January 14, 2022 | 8:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে আট বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার। এই মামলায় ওই শিশুর খালু জুম্মন কসাইকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য শুক্রবার (১৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) ভর্তি করা হয়েছে।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মুহম্মদ কবিরুল ইসলাম জানান, শিশুটির মা গতকাল নিজেই বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ২৪। মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গতকাল বৃহস্পতিবার সকালে চকলেট ও জুস দেওয়ার নামে ওই শিশুটিকে তার আপন খালু জুম্মন কসাই বাসায় নিয়ে যায়। সেখানে রুমের ভেতর আটকে রেখে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার শুনতে পেরে আশপাশের লোকজন ওই রুম থেকে শিশুটিকে উদ্ধার করে। আর জুম্মনকে আটক করে থানায় খবর দেয়।

শিশুটির মা জানান, গতকাল সকালে সন্তানকে বাসায় রেখে তিনি কাজে চলে যান। বিকেল বেলায় খবর পান, তার মেয়েকে ধর্ষণ চেষ্টা করা হয়েছে। শিশুটি ও জুম্মনকে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর ঘটনার প্রাথমিক সত্যতা মেলায় জুম্মনকে পুলিশ গ্রেফতার করে।

বিজ্ঞাপন

জন্ম থেকেই শিশুটি বাকপ্রতিবন্ধী বলে স্বজনরা জানান।

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন