বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর গ্রেফতার

January 14, 2022 | 8:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বিয়ের আশ্বাস দিয়ে ৩০ বছর বয়সী এক নারীকে একা‌ধিকবার ধর্ষণের অভিযোগে করা মামলায় বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা ওরফে কালামকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় তাকে বাকেরগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করা হয়। কাউন্সিলর কালাম মোল্লা বরিশাল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নেরও সভাপতি।

তিনি সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত জল কাদের মোল্লার ছেলে।

বিজ্ঞাপন

ওই নারীকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়েছে।

মামলার বাদী ভুক্তভোগী নারী দাবি করেন, প্রায় সাত বছর ধরে কালাম মোল্লার সঙ্গে সম্পর্ক। বিয়ের আশ্বাসে প্রায়ই ধর্ষণ করে আসছিল। বিভিন্ন সময় বিয়ের কথা বলা হলেও তাতে কর্ণপাত করত না। পরে আমি সম্পর্ক থেকে সরে আসার চেষ্টা করি। কিন্তু কালাম মোল্লা আমাকে ভয়ভীতি দেখিয়ে সম্পর্ক রাখতে বাধ্য করত। সর্বশেষ বৃহস্পতিবার রাতে তাকে ধর্ষণ করে কালাম মোল্লা।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় বরিশালের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হাওলাদর বিষয়টি নিশ্চিত করে জানান, আজ (শুক্রবার) দুপুরে ভুক্তভোগী নারী বাদি হয়ে কালাম মোল্লাকে আসামি করে ধর্ষণ মামলা করেন। কুয়াকাটা যাওয়ার পথে বাকেরগঞ্জ উপজেলা থেকে ওই কাউন্সিলরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আগামীকাল শনিবার তাকে আদালতে তোলা হবে।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন