বিজ্ঞাপন

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখে এলেন চিকিৎসকরা

January 14, 2022 | 9:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নভেল করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখে এলেন চিকিৎসকদের একটি প্রতিনিধিদল।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসায় যান তারা। বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ প্রতিনিধি দলে ছিলেন ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশাহ, ডা. সাখাওয়াত রাজিব ও ডা. মুনতাসীর হাসান।

তারা প্রায় এক ঘণ্টা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পাশে ছিলেন। নিরাপদ দূরত্ব বজায় রেখে দলের মহাসচিবের শারীরিক অবস্থা খোঁজ-ভবর নেন বিএনপিপন্থী এ সব চিকিৎসক।

বিজ্ঞাপন

ডা. রফিকুল ইসলামের বরাত দিয়ে বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান সারাবাংলাকে বলেন, ‘দলের মহাসচিব ভালো আছেন। অন্য কোনো উপসর্গ দেখা দেয়নি। দুয়েক দিনের মধ্যেই ফের করোনা টেস্ট করাবেন তিনি।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগমও ভালো আছেন। তারও নতুন করে কোনো উপসর্গ দেখা দেয়নি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছেন- জানান শায়রুল কবির খান।

বিজ্ঞাপন

তিনি জানান, চিকিৎসক প্রতিনিধি দলের কাছে থেকে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দসহ সকালের খোঁজ-খবর নিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেশবাসীর কাছে নিজের জন্য, অসুস্থ বেগম খালেদা জিয়ার জন্য এবং করোনা আক্রান্ত নেতাকর্মীদের জন্য দোয়া চেয়েছেন তিনি।

সারাবাংলা/এজেড/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন