বিজ্ঞাপন

এইচ টি ইমামের জায়গায় প্রচার উপকমিটির দায়িত্বে সাহাবুদ্দিন চুপ্পু

January 14, 2022 | 10:06 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দুদকের সাবেক কমিশনার, অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্‌পুকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান মনোনীত করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার হাতে মনোনয়নের চিঠি তুলে দেন।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মৃত্যুতে খালি থাকা প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান পদে তাকে মনোনীত করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য হোসেন তৌফিক (এইচ টি) ইমাম গত বছর বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলের গঠনতন্ত্রের ২৫ (১) (ক) ধারা মোতাবেক সাহাবুদ্দিন চুপ্‌পুকে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন