বিজ্ঞাপন

নগ্ন হতে বাধ্য হয়েছিলেন সালমা হায়েক

December 14, 2017 | 3:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক:

বিজ্ঞাপন

অভিযোগ চলছেই। অস্কার জয়ী প্রযোজক হার্বে উইন্সটিনের বিরুদ্ধে যৌনতার অভিযোগ এনেছে পঞ্চাশ জনেরও বেশি নারী। এর মধ্যে আছেন হলিউডের হেভিওয়েট অভিনেত্রীরাও। সেই তালিকায় যুক্ত হলেন মেক্সিকান বংশদ্ভুত আমেরিকান অভিনেত্রী সালমা হায়েক।

নিউিইয়র্ক টাইমসে প্রকাশিত এক সাক্ষাৎকারে সম্প্রতি তিনি এ অভিযোগ করেন। উইন্সিটিনের বিরুদ্ধে অন্যান্য নারীরা অভিযোগ করছেন দেখে সালামাও সাহস পেয়েছেন মুখ খুলতে।

বিজ্ঞাপন

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘হার্বে উইন্সিটিনের সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যি অনেক আনন্দিত ছিলাম। কারণ সেই সময়, ২০০২ সালের দিকে, হার্বে ও তার প্রতিষ্ঠান মিরাম্যাক্স ভালো অনেক কাজ করেছে। ধীরে ধীরে বুঝতে পারলাম তার সামনে কিছুই না করা যাচ্ছে না। অন্য যে কোনো কিছুর চেয়ে ‘না’ শব্দকে হার্বে সবচেয়ে বেশি ঘৃণা করতেন।’

সেই লেখায় হায়েকের বক্তব্যে আরো আছে, ‘আমি কোনো ভাবেই তার সিদ্ধান্তের বাইরে যেতে পারছিলাম না। প্রয়োজন তো নয়ই, বরং সিনেমার নাম করে, ধমক দিয়ে যৌনতার সুযোগ নিয়েছে হার্বে।’

বিজ্ঞাপন

এমন সব অভিযোগ আসার পর নড়েচড়ে বসেছে আইনী সংস্থাগুলো। অভিযোগ অনুযায়ী যৌন লাঞ্ছনা এবং ধর্ষণের তদন্ত করছে লন্ডন, নিউইয়র্ক, লস এঞ্জেলস এবং বেভরি হিলস-এর আইন শৃঙ্খলা বাহিনী।

সারাবাংলা/পিএ/তুসা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন