বিজ্ঞাপন

লুইপার গানে চমক টলিউডের নুসরাত

January 16, 2022 | 4:00 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আমি রূপনগরের রাজকুমারী, দিওয়ানা যে সব আমারেই, আমার রূপের জাদু দেখবি শুধু, কেউ করিসনারে টাচ-নাচ ময়ূরী নাচ— কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে এল টিএম রেকর্ডসের নতুন গান ‘নাচ ময়ূরী নাচ’।

বিজ্ঞাপন

সংগীতশিল্পী লুইপার কণ্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি গানের টিজারেই দুই বাংলায় ঝড় তোলা গানটি প্রকাশিত হল রবিবার (১৬ জানুয়ারি)।

ক্ল্যাসিকেল ও রোমান্টিক ঘরানার বাইরে খুব একটা দেখা যায়নি এর আগে সংগীতশিল্পী লুইপাকে। এবার তিনি এলেন আইটেম ঘরানার গানে। নিজেকে ভেঙে নতুন করে গড়ার পেছনের কারিগর হিসেবে সম্পূর্ণ কৃতিত্ব দিলেন পাওয়ার কাপল কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীকে।

“তারা আমার কাছে সবসময়ই অনেক গুরুত্বপূর্ণ এবং মূল্যবান। এ গানটিও আমার পূর্ববর্তী সব কাজের চেয়ে অনেক দারুণ এবং মূল্যবান একটা কাজ। তাপস ভাই একজন ভার্সেটাইল কম্পোজার। দেশের সববয়সী মেধাবী শিল্পীদের নিয়ে সবার স্বকীয়তা বুঝে তিনি কাজ করছেন। আমার ক্ষেত্রেও তাই। এ গানটাতে আমাকে একটু অন্যভাবে তুলে ধরা হয়েছে। পুরো গানটা শুনলে আমাকে খুঁজে পাওয়া যাবে-নতুন করে। গানের কথা-সুর ও কম্পোজিশান সবমিলে যা দাঁড়িয়েছে তাতে আসলে টিএম কাপল বাংলা মিউজিককে যে জায়গায় নিয়ে যেতে চাইছেন তারই প্রতিফলন ঘটেছে।”

বিজ্ঞাপন

লুইপা আরও বলেন, “টিএম রেকর্ডসের যতোগুলো নতুন নতুন প্রযোজনা আসছে প্রত্যেকটিই বাংলা গানকে নতুন করে সমৃদ্ধ করছে। কেননা এর প্রতিটি ধাপ যত্ন করে সুনিপুনভাবে তৈরি করা হচ্ছে। আমার গানটিতেও তাই হয়েছে। কৃতজ্ঞতা টিএম রেকর্ডসের প্রতি আমাকে তাদের এই যাত্রায় প্রথম সারিতে সুযোগ করে দেয়ার জন্য।”

অন্যদিকে সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফর্মেন্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম। টিজার প্রকাশেই তোলপাড় ভারতীয় মিডিয়ায়।

নুসরাতও প্রচারণায় নেমেছেন। টিএম রেকর্ডসকে শুভেচ্ছা জানিয়ে এক ভিডিও বার্তায় নুসরাত বলেন, “টিএম রেকর্ডসকে ধন্যবাদ বাংলা মিউজিককে নেক্সট লেভেলে নেয়ার জন্য। ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দেয়ার জন্য। তাপসের সংগীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কন্সেপশান এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরও অনেক কাজের দিকে তাকিয়ে। কেননা টিএম রেকর্ডস আমার একটা পরিবারের মতো।”

বিজ্ঞাপন

টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন