বিজ্ঞাপন

আসছে বাহারের শেষ সিজন

January 16, 2022 | 4:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দীপ্ত টিভিতে বেশ কয়েক বছর ধরে প্রচারিত হচ্ছে তুর্কী সিরিজ ‘বাহার’। দুটি সিজন প্রচার শেষে রবিবার (১৬ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে সিরিজটির তৃতীয় ও শেষ সিজন। প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়।

বিজ্ঞাপন

বাহার রাস্তায় হঠাৎ জ্ঞান হারালে সার্প, আরিফ ও হাতিজে গাড়িতে করে ওকে হাসপাতালে নিয়ে যায়।কিন্তু পথিমধ্যে গাড়িটা মারাত্মক দুর্ঘটনার শিকার হয়। পুলিশ ও পথচারীরা সবাইকে হাসপাতালে নিয়ে যায়। সার্প আর হাতিজের অবস্থা গুরুতর হওয়ায় ওদেরকে আই.সি.ইউতে রাখা হয়। ওদিকে নিসান আর দোরুক শিরিনকে বোঝায় ভালো কাজ করলে ভালো খবর পাওয়া যায়। তাই হাতিজের ব্যাপারে ভালো খবর পাওয়ার জন্য বাহারের কাছে একে একে সব অপরাধ স্বীকার করে নেয় শিরিন।কিন্তু কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হাতিজে সবাইকে কাঁদিয়ে পৃথিবী ছেড়ে চলে যায়। শিরিন ও এনভার হাতিজের মৃত্যুতে প্রচন্ড আঘাত পায়। ওরা কি হাতিজের শূন্যতা মেনে নিতে পারবে? হাতিজের স্মৃতি বিজড়িত বাড়িতে ফিরে যেতে পারবে ? জীবনের এই মঞ্চ কোথায় নিয়ে দাঁড় করাবে বাহার আর সার্পকে? এই ঘূর্ণিপাকে কী পাবে আর কী বা হারাবে আরিফ আর জেইদা! এরকম দ্বান্দিকতায় এগিয়ে যাবে বাহারের নতুন ও শেষ সিজন।

তুর্কী ভাষায় নির্মিত সিরিজটি বাংলায় ডাবিং করে প্রচার করছে দীপ্ত টিভি। বাংলা ডাবিংয়ে চরিত্র ও কণ্ঠাভিনেতার তালিকা: বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর )।

বিজ্ঞাপন

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

বাহার ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন