বিজ্ঞাপন

কন্যা নয় পুত্র সন্তানের মা হয়েছেন পপি

January 19, 2022 | 4:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপির বিয়ের গুঞ্জন অনেকদিন ধরে। এর মধ্যেই চলচ্চিত্রের বিভিন্ন সূত্রে খবর ছড়িয়ে পড়ে, এ মাসেই তিনি কন্যা সন্তানের মা হয়েছেন। তবে পপির পারিবারিক ঘনিষ্ঠ একটি সূত্র সারাবাংলাকে নিশ্চিত করেছে, পপি পুত্র সন্তানের মা হয়েছেন। আর সেই সন্তান জন্ম নিয়েছে নভেম্বর মাসে।

বিজ্ঞাপন

ওই সূত্রটি সারাবাংলাকে বলছে, পপি ২০২১ সালের ১০ নভেম্বর একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সন্তান জন্ম নিয়েছে ঢাকায়, মালয়েশিয়ায় নয়।

পপির পরিবারের ঘনিষ্ঠ ওই ব্যক্তি সারাবাংলার কাছে দাবি করেন, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে পপি কন্যা সন্তানের মা হয়েছেন বলে যে তথ্য পরিবেশন করা হয়েছে, তা সঠিক নয়। আমরা পারিবারিকভাবে জেনেছি, তিনি তিনি পুত্র সন্তান জন্ম দিয়েছেন।
পপি স্বামী পুরান ঢাকার একজন ব্যবসায়ী। তিনি এক সময় মালয়েশিয়ায় ছিলেন। সেই সুবাদেই গুঞ্জন ছড়িয়েছিল, পপি সন্তান জন্ম দেওয়ার জন্য মালয়েশিয়ায় চলে গিয়েছিলেন। তবে এটিও উড়িয়ে দিয়েছে সূত্রটি।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমি আপনাকে নিশ্চিত করছি, পপির সন্তানের জন্ম ঢাকাতেই হয়েছে। তাই মালয়েশিয়ায় যাওয়া আর কন্যা সন্তান জন্মদানের বিষয়টি পুরোটাই গুঞ্জন।

তবে সূত্রটি পপির স্বামীর বিস্তারিত পরিচয় প্রকাশ করতে রাজি হননি।

বিজ্ঞাপন

এর আগে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, আগামী ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সে নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করার কথা ছিল পপির। কিন্তু শেষ পর্যন্ত এই প্যানেলে তার নাম আসেনি।

পপির নির্বাচন না করার ব্যাপারে এফডিসিকেন্দ্রিক তারকারা বলছেন, তিনি সম্প্রতি মা হয়েছেন। এখন স্বামী-সন্তান নিয়ে ভালোই আছে। তাই তাকে আপাতত এফডিসিকেন্দ্রিক এই কার্যক্রমে যুক্ত করতে চান তারা।

বিজ্ঞাপন

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী এ পর্যন্ত ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন