বিজ্ঞাপন

গজারিয়ায় লরির ধাক্কায় ১ তরুণীর মৃত্যু, ১১ জন আহত

January 19, 2022 | 7:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের শান্তিনগর এলাকায় সিমেন্টবোঝাই লরির ধাক্কায় এক তরুণীর মৃত্যু হয়েছে। ওই তরুণী মিনিবাসের যাত্রী ছিলেন। লরি ধাক্কায় মিনিবাস ও ধাক্কা দেওয়া লরিটি রাস্তার পাশের খাদে পড়ে ওই তরুণীর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পরে ফায়ার সার্ভিস বাসের মধ্য থেকে ওই তরুণীকে মৃত অবস্থায় বের করে আনে। একই ঘটনায় মিনিবাসের অন্তত ১১ যাত্রী আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, একটি তুলার কারখানার মিনিবাস শ্রমিকদেরকে নিয়ে দুপুর দেড়টার দিকে উপজেলার জামালদি বাসস্ট্যান্ড থেকে বাউশিয়া পাখির মোড় যাচ্ছিল। পথের মধ্যে বাসটি শান্তিনগর এলাকায় থামিয়ে যাত্রী উঠানামা করছিল। এ সময় সিমেন্ট বোঝাই লোরি ঢাকা মেট্রো শ -১৪-০৬৫০ পিছন দিক হতে থেমে থাকা মিনি বাসকে দেয়। এতে বাস ও লরিটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় অজ্ঞাত এক তরুণী (১৮) নিহত এবং মৌসুমি (২২) সীমা (২৮) নুরনাহার (৩৫) আকলিমা (১৫) হাসি (১৮) সাগর (২৫) রুপালি (১৬) পপি (১৮) আনোয়ারা (৪৮), ডালিয়া (১৮) আহত হয়।

বিজ্ঞাপন

বিকেল ৩টার দিকে ফায়ার সার্ভিস অভিযান চালিয়ে গাড়ির ভেতর হতে মৃত অবস্থায় অজ্ঞাত ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে গজারিয়া ভবেরচর ফায়ার সার্ভিসের টিম লিডার সাইদুর রহমান বলেন, ‘এক তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। যার বয়স আনুমানিক ১৮ বছর। তার পরিচয় জানার চেষ্টা চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন