বিজ্ঞাপন

টঙ্গীতে যুবককে পানির পরিবর্তে কেমিক্যাল পান করানোর অভিযোগ

January 20, 2022 | 11:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে এক পোশাককর্মীকে ইচ্ছাকৃতভাবে পানির পরিবর্তে কেমিক্যাল পান করানোর অভিযোগ উঠেছে। এতে তরিকুল ইসলাম (২৭) নামের ওই পোশাককর্মী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বিজ্ঞাপন

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে টঙ্গীর শালিকচুড়া জিলানী মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

অসুস্থ তরিকুল ইসলাম নেত্রকোনা জেলার শ্রীরামপুর গ্রামের খোকন মিয়ার বড় ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক।

বিজ্ঞাপন

তরিকুলের স্ত্রী ববিতা আক্তার বলেন, ‘আমার স্বামী পানি পান করতে চাইলে তাকে কয়েকজন লোক পানির পরিবর্তে কেমিক্যাল দেয়। এতে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছে। অতিরিক্ত বমি করার কারণে এখন তার শরীরের অবস্থা ভালো নয়। তার সঙ্গে এমন অমানবিক নিষ্ঠুর আচরণের জন্য অভিযুক্তদের শাস্তি দাবি করছি।’

জানা গেছে, ঘটনার পর পরই গুরুতর আহত অবস্থায় তরিকুল ইসলামকে তারগাছ তাইরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে পরবর্তী সময়ে উন্নত চিকিৎসার জন্য টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও অবস্থার অবনতি হলে উত্তরার একটি বেসরকারি মেডিকেলে তাকে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় বৃহস্পতিবার (২০ জানুয়ারি) টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তরিকুলের মামা রেজাউল মোমেন। যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে তারা হলেন- বাচ্চু মিয়া (৩০) ও পারভেজ (১৭)। তারা জিলানী মার্কেটে চায়ের দোকানদার ও গাড়ির মিস্ত্রি।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাভেদ মাসুদ জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন