বিজ্ঞাপন

এফডিসিতে লাঞ্ছিত হলেন ইমন

January 21, 2022 | 9:33 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

২০১৭ সালে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দেশের শীর্ষ নায়ক শাকিব খানকে চুরিকাঘাত করার চেষ্টা করা হয়েছিল। আর ২০২১ সালের নির্বাচনের প্রাক্কালে ইমন শিকার হলেন লাঞ্ছনার। ঘটনায় অভিযুক্ত শাহেন শাহ নামক একজন উঠতি নায়ক।

বিজ্ঞাপন

ইমন এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সংস্কৃতি সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় তিনি সাংবাদিকদের কাছে লাঞ্ছনার অভিযোগ করেন।

ইমন বলেন, ‘সন্ধ্যা ৭ টার দিকে শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচারণা করছিলাম। সাথে ছিলেন নিপুণ, রিয়াজ ও হিরো আলমসহ অনেকেই। দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে আমি ইমন কুশল বিনিময় করতে যাই। তখন আমাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন এক বহিরাগত। যিনি ধাক্কা দিয়েছেন তাকে আমি চিনি না। তবে তার আচরণ ছিল মিশা সওদাগরের বডিগার্ডের মত। অনেক এগ্রেসিভ ছিলেন তিনি।’

তাৎক্ষণিক মিশা সওদাগর বিষয়টি মীমাংসা করতে গেলেও ওই বহিরাগত আরও রেগে গিয়ে মারতে তেড়ে আসেন, উচ্চবাচ্য করেন বলে দাবি ইমনের। তিনি বলেন, ‘এ সময় বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস করি আমি নায়ক ইমন। আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? উনি আমার সাথে আবারও দুর্ব্যবহার করেন। মিশা ভাই তাকে সরি বলতে বললেও সে থামছিল না।’

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, ইমনকে লাঞ্ছিত করা ব্যক্তির নাম শাহেন শাহ। তিনি বেশ কিছু সিনেমায় পার্শ্ব অভিনেতা হিসেবে অভিনয় করেছেন।

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন