বিজ্ঞাপন

ভারতে নেগেটিভ, বাংলাদেশে পজেটিভ

January 21, 2022 | 9:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরার পর পরীক্ষা করে নয়ন কুমার (৩৪) নামের এক পাসপোর্ট যাত্রীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা শ্যামল কুমার দাস।

বিজ্ঞাপন

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে এই ইমিগ্রেশন চেকপোস্ট ব্যবহার করে তিনি দেশে ফিরেছেন। নয়ন কুমার নওগাঁ জেলার নিয়ামতপুর থানার চকদেউলা গ্রামের ভবানিচরণের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা শ্যামল কুমার দাস জানান, নয়ন ও তার মা ভারতে চিকিৎসা শেষে আজ হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরত আসেন। এসময় নিয়ম অনুযায়ী তাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা করা হয়। করোনা পরীক্ষায় নয়ন নামের পাসপোর্ট যাত্রীর শরীরে করোনা শনাক্ত হয়েছে, তবে তার মা করোনা নেগেটিভ। মা-ছেলে দু’জনকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর এ আলম বলেন, ‘আজ ভারতফেরত এক পাসপোর্ট যাত্রী করোনা আক্রান্ত হয়েছেন। আমরা প্রশাসনের পক্ষ থেকে তাদের আইসোলেশনে রেখেছি। এই ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ফেরত আসা সব যাত্রীর করোনা পরীক্ষা করা হচ্ছে এবং স্বাস্থ্যবিধি মানাতে আমাদের মাঠ পর্যায়ের কর্মকর্তারা কাজ করে যাচ্ছেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন