বিজ্ঞাপন

ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

January 21, 2022 | 10:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: গোদাগাড়ী উপজেলায় বালুবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুই কিশোর আরোহী।

বিজ্ঞাপন

শুক্রবার (২১ জানুয়ারি) রাত ৮টার দিকে গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম মো. লিমন (১৭)। উপজেলার বিদিরপুর মাদ্রাসা মোড় এলাকায় তার বাড়ি। বাবার নাম লুৎফর রহমান।

আহত দুজন হলো- একই এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে মো. সবুজ (১৬) এবং জাহাঙ্গীর আলমের ছেলে মো. জিলা (১৭)। দুর্ঘটনায় হতাহত এ তিনজন বন্ধু এবং প্রত্যেকেই দশম শ্রেণির ছাত্র বলে পুলিশ জানিয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, তিন বন্ধু বাইকে চড়ে যাচ্ছিল। তখন গোদাগাড়ীর বিজয়নগর-মাটিকাটা ভিতরপাস সড়কের কাঁঠালতলা এলাকায় বালুবাহী একটি ট্রাকের সঙ্গে তাদের বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই চালক লিমন নিহত হন। অন্য দু’জনকে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেছেন। এ দু’জনের মধ্যে একজনের শারীরীক অবস্থা সংকটাপন্ন।

বিজ্ঞাপন

ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়েছেন। তবে ট্রাকটি পুলিশের হেফাজতে আছে। নিহত কিশোরের পরিবার যেভাবে চাইবে, সেভাবেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন