বিজ্ঞাপন

আজ পরীমনির বিয়ে

January 22, 2022 | 4:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গেল ১০ জানুয়ারি নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সরাসরি উল্লেখ না করলেও পরীমনি নিজেই এই আনন্দের সংবাদটি জানিয়েছেন সবাইকে। সেদিন সন্তানসম্ভবা হওয়ার খবরের সঙ্গে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে এনেছিলেন পরীমনি-রাজ। জানিয়েছিলেন, গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল ইসলাম রাজকে বিয়ে করেছেন এই নায়িকা।

বিজ্ঞাপন

আজ পরীমনির বিয়ে

কিন্তু, তখন বিয়েতে কোনো আয়োজন হয়নি। তাই এবার আয়োজন করে সবাইকে জানিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনটা শুরু করতে চান পরীমনি। আর তাই গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) রাতে হলুদ সন্ধ্যা হয়ে গেল তাদের। আজ (শনিবার) তাদের আনুষ্ঠানিক বিয়ে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে-পরবর্তী আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

আজ পরীমনির বিয়ে

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। তিনি বলেছেন, ‘এ আয়োজনের মাধ্যমে পরী-রাজের পরিবারের সদস্যদের দেখা হওয়ার সুযোগ হয়েছে। এখন আসলে কিছু আনুষ্ঠানিকতা হচ্ছে। তখন (১৭ অক্টোবর) তো কোনো আয়োজন করা হয়নি। তাই কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে এ আয়োজন।’

বিজ্ঞাপন

আজ পরীমনির বিয়ে

উল্লেখ্য, গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ ওয়েব ফিল্মে প্রথমবার এক সঙ্গে কাজ করেন রাজ-পরীমনি।

বিজ্ঞাপন

আজ পরীমনির বিয়ে

এরই মধ্যে হলুদের কিছু ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন