বিজ্ঞাপন

পূর্ব নির্ধারিত তারিখেই মুক্তি পাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’

January 22, 2022 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কোভিডের নতুন ধাক্কা এখনও সামলে উঠতে পারছেনা ভারত। গত বছর শেষ থেকেই দ্রুত ছড়িয়ে পড়ছে ওমিক্রন। স্বাভাবিকভাবেই বলিউডের অন্দরেও এই ওমিক্রণ আতঙ্ক পৌঁছনোর ফলে খেসারত দিতে হয়েছে বিনোদন জগতকে। নয়া কোভিডবিধি জারি হতেই একাধিক ছবির মুক্তি স্থগিত হয়ে গিয়েছে। তালিকায় রয়েছে শাহিদ কাপুরের ‘জার্সি’ থেকে শুরু করে ‘বাহুবলী’ ছবি খ্যাত পরিচালক রাজামৌলির বহু প্রতীক্ষিত ছবি ‘ট্রিপল আর’। কানানাঘুঁষোয় শোনা যাচ্ছি এই তালিকায় এবার যোগ হতে পারে আমির খানের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’-ও। কিন্তু না, এতদিন চুপ করে থাকলেও এবার ছবির মুক্তি নিয়ে বড় ঘোষণা করা হল আমির খান প্রোডাকশনসের পক্ষ থেকে।

বিজ্ঞাপন

সবরকম জল্পনা উড়িয়ে আমিরের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিবৃতি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা রয়েছে পূর্ব নির্ধারিত তারিখেই অর্থাৎ আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে আমির খান প্রোডাকশনসের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’। সেখানে আরও বলা হয়েছে এই ছবি তৈরির গোটা জার্নিতে পাশে যারা ছিলেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ।

বিজ্ঞাপন
পূর্ব নির্ধারিত তারিখেই মুক্তি পাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’
আমিরের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিবৃতি পোস্ট করা হয়েছে

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি ভাষায় রিমেক হচ্ছে ‘লাল সিং চাড্ডা’, যেটি প্রযোজনা করছেন আমির খান। শুধু তাই নয়, ছবিটির কেন্দ্রিয় চরিত্রের অভিনেতাও তিনি। রিমেক হলেও ছবিটি ভারতীয় আদলে নির্মিত হচ্ছে। আর ভারতীয় আদলে চিত্রনাট্য করেছেন অতুল কুলকার্নি। ছবিটি পরিচালনা করছেন অদ্বৈত চৌহান। ছবিতে ভারতের রাজনীতির পট পরিবর্তন, গুরুত্বপূর্ণ ঘটনা তুলে ধরা হবে।

বিজ্ঞাপন

পূর্ব নির্ধারিত তারিখেই মুক্তি পাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’

প্রসঙ্গত, এই একই তারিখ বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা দক্ষিণী তারকা যশ, সঞ্জয় দত্ত অভিনীত ‘কেজিএফ’-এর সিক্যুয়েল ‘কেজিএফ ২’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন