বিজ্ঞাপন

তবে কি ফের জুড়ছে নাগা-সামান্থার সংসার?

January 22, 2022 | 6:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চার বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে এখন নতুন পথের পথিক দক্ষিণের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সামান্থা-নাগা। কিন্তু কেন ভাঙল তাদের সম্পর্ক? সেই নিয়ে জল্পনার শেষ নেই। কিন্তু প্রকাশ্যে ডিভোর্স নিয়ে কোন মন্তব্য করেননি দুজনেই। অবশ্য ঘুরিয়ে ফিরিয়ে নিজের অবস্থান আগেই স্পষ্ট করেছিলেন নাগার্জুন পুত্র।

বিজ্ঞাপন

এর আগে নাগা চৈতন্যর সাথে সম্পর্ক ভাঙার কথা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন সামান্থা। সেই পোস্টটিই তিনি এবার সরিয়ে ফেললেন। আর সেখান থেকেই জল্পনা— তাহলে কি না নাগা চৈতন্যর সঙ্গে আবার সম্পর্ক জোড়া লাগছে? জোর গুঞ্জন এই দু’জনের ঘনিষ্ঠ মহলেও।

বিজ্ঞাপন

তবে জানা গেছে, একা তার এই পদক্ষেপ নয়, সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত রয়েছে নাগার কথাতেও। সম্প্রতি তাকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, কোন নায়িকার সঙ্গে পর্দায় তাকে সবচেয়ে ভালো লাগে? উত্তরে নাগা বলেন, সামান্থা। তখন থেকেই গুঞ্জন চলছে সম্পর্ক জোড়া লাগার। কিন্তু ভিন্ন মতও রয়েছে। অনেকেই বলছেন, সোশ্যাল মিডিয়া থেকে অপ্রোয়জনীয় পোস্টগুলি মুছে ফেলছেন সামান্থা। সেগুলি যাতে আর সামনে না আসে, তার ব্যবস্থা করছেন। এই পোস্টটিও তেমনই। এটির আর কোনও প্রয়োজন নেই। তাই মুছে ফেলেছেন সেটি।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন