বিজ্ঞাপন

ইউপি নির্বাচনে ‘বিদ্রোহী’ হওয়ায় আওয়ামী লীগের ৯ নেতা বহিষ্কার

January 22, 2022 | 6:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জে শিবালয় উপজেলার ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৯ নেতাকে বহিস্কার করেছেন জেলা আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম বহিষ্কৃত নেতাদের নাম ও পদবি প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে জানান।

বহিষ্কৃতরা হলেন শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুস সালাম, শিবালয় উপজেলা যুবলীগের সদস্য মোহসিন রাজু, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথুলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ, মহাবেদপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. জালাল সরকার, আরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খান ও শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা এবং একই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আয়নাল হক।

জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহীউদ্দীন জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় শিবালয় উপজেলার সাত ইউনিয়নে ৯ জনকে বহিষ্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আরও কোনো অনিয়ম পাওয়া গেলে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন