বিজ্ঞাপন

বান্ধবীর গানের ভিডিওতে মডেল হলেন সালমান

January 22, 2022 | 7:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বান্ধবী ইউলিয়া ভন্তুর-এর গাওয়া গানের ভিডিওতে অভিনয় করলেন বলিউড ভাইজান সালমান খান। প্রকাশ্যে এল নতুন মিউজিক ভিডিও ‘ম্যায় চলা’। সালমানের বিপরীতে ভিডিওতে অভিনয় করেছেন প্রজ্ঞা জয়সওয়াল। আর ইউলিয়ার সঙ্গে গান গেয়েছেন পাঞ্জাবি তারকা গুরু রানধাওয়া। টি-সিরিজের সঙ্গে যৌথভাবে মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন সালমান।

বিজ্ঞাপন
বান্ধবীর গানের ভিডিওতে মডেল হলেন সালমান
বি-টাউনে গুঞ্জন, সালমানের বেশ কাছের ইউলিয়া
বিজ্ঞাপন

রোমানিয়ার বাসিন্দা ইউলিয়া। ইতিমধ্যেই মুম্বাইয়ে সালমান খানের সঙ্গে একাধিক জায়গায় দেখা গিয়েছে তাকে। বি-টাউনে গুঞ্জন, সালমানের বেশ কাছের ইউলিয়া। দু’জনের প্রেমের কথাও একাধিকবার শোনা গিয়েছে। এবার হিন্দি ভাষায় গান গেয়েছেন ইউলিয়া। আর তাতে বেশ রোমান্টিক মেজাজেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন ভাইজান। গানটির কথা ও সুর সাব্বির আহমেদের। ভিডিওটি পরিচালনা করেছেন সাবিনা খান ও ডিরেক্টর গিফটি।

বিজ্ঞাপন

ভিডিওতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন তামিল ও তেলুগু সিনেমার পরিচিত মুখ প্রজ্ঞা জয়সওয়াল। আর তাতেই আনন্দে আত্মহারা প্রজ্ঞা। মিউজিক ভিডিও প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, প্রত্যেকেরই স্বপ্ন থাকে সালমান খানের সঙ্গে একবার কাজ করা। সেই স্বপ্ন যে এত তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে, তা কল্পনাও করতে পারিনি। ভিডিওর প্রতিক্রিয়াতেও বেশ খুশি অভিনেত্রী।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন