বিজ্ঞাপন

ফের করোনায় আক্রান্ত চসিকের সাবেক প্রশাসক সুজন

January 22, 2022 | 9:05 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: এক বছর পর দ্বিতীয় দফায় করোনায় আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ গ্রহণের পরও তিনি আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (২২ জানুয়ারি) খোরশেদ আলম সুজন সারাবাংলাকে বলেন, ‘৩-৪ দিন ধরে আমার হালকা জ্বর আছে। কাশি আছে। এছাড়া শরীরে আর তেমন কোনো উপসর্গ নেই। গতকাল (শুক্রবার) বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করাই। ফলাফল পজিটিভ এসেছে। আমি বুস্টার ডোজ নিয়েছি। এরপরও আক্রান্ত হয়েছি। সবাইকে বলব, টিকা নেওয়ার পর যারা ভাবছেন নিরাপদ, তারা দয়া করে সতর্ক থাকুন।’

এর আগে, চসিকের প্রশাসক হিসেবে দায়িত্ব পালনকালে গত বছরের ৬ জানুয়ারি করোনায় আক্রান্ত হয়েছিলেন খোরশেদ আলম সুজন।

এদিকে, চট্টগ্রামে সর্বশেষ ২৪ ঘণ্টায় নতুন করে ৭০৪ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে এই সময়ের মধ্যে করোনায় কারও মৃত্যুর তথ্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

শনিবার (২২ জানুয়ারি) জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে পাঠানো করোনার সংক্রমণ নিয়ে এক প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রামে শনাক্ত ৭০৪ জনের মধ্যে নগরীর ৫৩১ জন এবং উপজেলার ১৭৩ জন। নমুনা পরীক্ষা করা হয় ২ হাজার ৪২৩ জনের। সংক্রমণের হার ২৯ দশমিক শূন্য ৫ শতাংশ।

আগের ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৩ হাজার ৮০ জনের নমুনা পরীক্ষা করে ১ হাজার ১৭ জনের করোনা শনাক্ত হয়।

চট্টগ্রামে ২০২০ সালের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। একই বছরের ৯ এপ্রিল করোনায় চট্টগ্রামে প্রথম মৃত্যু হয়। গত ২১ মাসে চট্টগ্রামে শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ১০ হাজার ৯৭। মোট মারা গেছেন ১ হাজার ৩৪৩ জন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন