বিজ্ঞাপন

দুবাইয়ে গেলাবাল ইকনোমিকসের পুরস্কার গ্রহণ নগদের

January 23, 2022 | 10:13 am

সারাবাংলা ডেস্ক

দেশের সেরা ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস-২০২১ পুরস্কার অর্জন করেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। যুক্তরাজ্যভিত্তিক বিশ্বখ্যাত অর্ধবার্ষিক ফাইন্যান্সিয়াল বিজনেস ম্যাগাজিন গ্লোবাল ইকনমিক্স লিমিটেড এই পুরস্কার প্রদান করেছে।

বিজ্ঞাপন

গত ২০ জানুয়ারি দুবাইয়ের পাঁচতারকা হোটেল সাংরিলায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করে গ্লেবাল ইকনমিক্স লিমিটেড। যেখানে বিশ্বের নানা প্রান্ত থেকে বিভিন্ন দেশের প্রতিনিধিরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

নগদের পক্ষে পুরস্কারটি গ্রহণ করেন প্রতিষ্ঠানের পরিচালক ফয়সাল চৌধুরী ও স্ট্র্যাটেজিক অ্যালায়েন্সের প্রধান কে এম আইরীন আজিজ।

বিজ্ঞাপন

এর আগে গত বছর ২০২১ সালের জুলাই মাসে নগদকে বেস্ট ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসের (ডিএফএস) স্বীকৃতি দেয় গ্লোবাল ইকনমিক্স লিমিটেড। আর সেই স্বীকৃতির অংশ হিসেবে সম্প্রতি ‘নগদ’ এই পুরস্কার গ্রহণ করল।

এই অর্জনের বিষয়ে নগদের সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘যাত্রার পর থেকেই আমরা উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের সাশ্রয়ী সেবা দিতে কাজ করে যাচ্ছি। এই অর্জন ‘নগদ’ এর জন্য একটি মাইলফলক। সামনের দিনে আরও উদ্ভাবনী কাজের মাধ্যমে ‘নগদ’ আরও বেশি বেশি স্বীকৃতি পাবে, সেই প্রত্যাশা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন