বিজ্ঞাপন

নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন

January 23, 2022 | 5:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নড়াইলে একটি হত্যা মামলার রায় ঘোষণা করেছে জেলা দায়রা জজ আদালত। রোববার (২৩ জানুয়ারি) সকালে এ রায় ঘোষণা করেন নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান। রায়ে একজনকে ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং উভয়কে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়।

বিজ্ঞাপন

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- যশোর জেলার অভয়নগর থানার সোনা মোল্লার ছেলে বাছের আলী মোল্লা এবং আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলেন কামাল মোল্লা। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, আসামি বাছের ও কামাল এজাহারকারী মো. বাবুল মোল্লার বিধবা বোনকে প্রায় উত্যক্ত করত। পরে এজাহারকারীর ছেলে রেজাউল মোল্লা আসামিদের তাদের বাড়িতে আসতে এবং বিধবা নারীকে উত্যক্ত নিষেধ করে গত ২৬ জুন ২০১৯ তারিখ রাতে আসামিরা ভিকটিম রেজাউলের বাড়িতে আসে এবং তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছিল প্রতিমধ্যে এজাহারকারী ও মঞ্জুরুলের বাড়ির উঠানে পৌঁছালে আসামি কামাল মোল্লা লাঠি দিয়ে রেজাউলের মাথায়, পরে অপর আসামি বাছের মোল্লা বাঁশ দিয়ে তার বাম কানের উপরে আঘাত করলে, সে মারাত্মক জখম হয়।

এরপর এজাহারকারী ও সাক্ষীদের হৈ চৈ শুনে আসামিরা তাকে ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক কাছে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতাল এ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে পরদিন ২৭ জুন তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পরে নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। দীর্ঘ সাক্ষ্য শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন