বিজ্ঞাপন

মিশরীয় ভক্তের ইচ্ছা পূরণ করলেন বলিউড বাদশা

January 23, 2022 | 6:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান। অভিনয়ে তিনি জয় করে নিয়েছেন পৃথিবীর দর্শকদের। তাই তো তার অনুরাগীও অগণিত, অসংখ্য। দেশ, বিদেশে তার ভক্তের ছড়াছড়ি। ফ্যানেদের ডাকে সাড়াও দেন তিনি। তার এই গুণের কথা সবারই জানা। এবার শুধু সাড়াই নয়, অনুরাগীকে পছন্দমতো উপহারও পাঠালেন ‘বলিউড বাদশা’।

বিজ্ঞাপন

ঘটনাটির সুত্রপাত অশ্বিনী দেশপাণ্ডে নামে এক অধ্যাপকের টুইটকে কেন্দ্র করে। যিনি চলতি মাসে একটি টুইটে মিশর যেতে সাহায্য করা ভ্রমণ সংস্থার কর্মীকে ধন্যবাদ জানান। টুইটে অধ্যাপক লিখেছিলেন, মিশরের ওই ভ্রমণ সংস্থার কর্মীকে প্রযুক্তিগত সমস্যার কারণে টাকা দিতে পারছিলেন না। ভ্রমণ সংস্থার ওই কর্মী অধ্যাপকের টিকেটের ব্যবস্থা করে দেন। তিনি জানিয়ে দেন, শাহরুখ খানের দেশের লোক বলে কথা। তাই আর্থিক লেনদেনের সমস্যায় তার টিকেটের বন্দোবস্ত হবে না, তা হতে পারে না। তাই ভরসা করে তাকে টিকেটের বন্দোবস্ত করে দেন ওই ভ্রমণ সংস্থার কর্মী।

বিজ্ঞাপন

এরপর, ওই টিকেট নিয়েই মিশরে যান অধ্যাপক। ভ্রমণ সংস্থার কর্মীর সঙ্গে দেখা করেন। টাকাও দেন। একসঙ্গে ছবি তোলেন। তা টুইট করেন। শাহরুখকে ট্যাগ করা ওই টুইটে অধ্যাপক লেখেন, ‘যদি কিং খান মেয়ের নামে অটোগ্রাফ-সহ একটি ছবি পাঠান, তবে ওই ভ্রমণ সংস্থার কর্মী খুব খুশি হবেন’। অধ্যাপকের এই আবেদন নজরে পড়ে শাহরুখের সহকারীদের। তারপরই শাহরুখ আবেদনে সাড়া দেন। ভ্রমণ সংস্থার কর্মীকে তার পছন্দসই উপহার পাঠান শাহরুখ। অধ্যাপককে সাহায্য করার জন্য তাকে ধন্যবাদও জানান।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন