বিজ্ঞাপন

রংপুরে বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৪

January 23, 2022 | 11:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুরের কাউনিয়া উপজেলায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও তিন জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বিজ্ঞাপন

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মরদেহসহ আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহত চারজনের মধ্যে ঘটনাস্থলের পার্শ্ববর্তী এলাকা তালুক উপাশু গ্রামের অনীল চন্দ্র (৪৫) ও খুলনার পাইকগাছা উপজেলার সদানন্দ নন্দীর ছেলে পবিত্র নন্দী। তারা একটি ওষুধ কোম্পানিতে কর্মরত ছিলেন। এছাড়া বাকি দু’জনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘লালমনিরহাট জেলার বুড়িমারী স্থলবন্দরগামী মানিক এক্সপ্রেস নামে যাত্রীবাহী বাস নগরীর নব্দীগঞ্জ এলাকায় পৌঁছালে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হন। নিহতের মধ্যে তিনজন ওই অটোরিকশার যাত্রী ছিলেন।’

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, ‘ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে তবে ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এছাড়া অটোরিকশায় থাকা আহত ৩ যাত্রীকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।’

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাসেল আহমেদ জানিয়েছেন, আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন