বিজ্ঞাপন

রাজধানীতে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

January 24, 2022 | 9:32 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বেইলি রোডে ট্রাকের ধাক্কায় নুরে আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তুহিন হোসেন (৩৮) নামে আরও একজন।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জানুয়ারি) ভোরে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনের রাস্তার এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাতটার দিকে নুরে আলমকে মৃত ঘোষণা করেন।

নুরে আলমের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায়। বাবার নাম মেহেরাব হোসেন। তিনি তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তে থাকতেন।

বিজ্ঞাপন

ভ্যান গাড়ির গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ জানান, ভোরে তারা তেজগাঁও আড়ত থেকে দুটি ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিল কেরানীগঞ্জের খোলামোড়ায়। পথের বেইলি রোডের ফাঁকা রাস্তায় পিছন দিক থেকে সিমেন্ট কোম্পানির একটি খালি ট্রাক তাদের দুটি ভ্যানকেই সজোরে ধাক্কা দেয়। ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নূরে আলমকে মৃত ঘোষণা করেন।

রমনা থানার এস আই মুহাইমিনুল হাসান জানান, বেইলি রোডের সার্কিট হাউজের সামনের রাস্তায় একটি সিমেন্ট কোম্পানির খালি ট্রাক ভ্যান দুটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের এক চালক নিহত ও আরেকজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন