বিজ্ঞাপন

বন্ধ করে দেওয়া হয়েছে শিক্ষার্থীদের যোগাযোগের ৬টি মোবাইল নম্বর

January 24, 2022 | 8:58 pm

শাবিপ্রবি করেসপন্ডেন্ট

শাবিপ্রবি: উপাচার্যের পদত্যাগের দাবিতে আন্দোলনরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের যৌথ উদ্যোগ ফান্ডে যোগাযোগের ৬টি মোবাইল নম্বর বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্টও বন্ধ হয়ে গেছে।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় এসব ফোন নম্বর ও মোবাইল লেনদের অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা

সাধারণত শাবিপ্রবির যেকোনো কর্মসূচিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা যৌথ উদ্যোগে ফান্ড তৈরি করে থাকেন। এ আন্দোলনেও সেভাবেই অর্থ সংগ্রহ চলছিল। তবে সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে এসব নাম্বারে আর কোনো লেনদেন করা যাচ্ছে না।

শিক্ষার্থীরা জানান, শিক্ষার্থীদের আন্দোলনে আর্থিক যোগান নিশ্চিত করতে রকেট, নগদ, বিকাশ ও ব্যাংক অ্যাকাউন্টসহ মোট ছয়টি অ্যাকাউন্ট থেকে তারা কোনো লেনদেন করতে পারছেন না। এই ফোন নম্বরগুলো থেকে কল দিতে পারছেন না এবং কোনো কলও ফোনে আসছে না।

বিজ্ঞাপন

আরও পড়ুন:

শিক্ষকদের আনা খাবার ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা

এর আগে রোববার সাড়ে ৭টায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বাস ভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এতে ২৪ ঘণ্টা ধরে বিদ্যুৎবিহীন অবরুদ্ধ অবস্থায় আছেন তিনি।

বিজ্ঞাপন

এদিকে, বুধবার (১৯ জানুয়ারি) বেলা ৩টা থেকে অনশন কর্মসূচি করেন শিক্ষার্থীরা। এতে ২৪জন শিক্ষার্থী এ অনশন অংশ নেন। পরে পারিবারিক কারণে একজন বাড়িতে চলে যান। এরপর গণঅনশন হিসেবে আরো ৫ জন শিক্ষার্থী যোগ দেন। অনশনের ১২৫ ঘণ্টা পার হলেও এ সমস্যার কোনো সুরাহা হয়নি।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন