বিজ্ঞাপন

আল্লু অর্জুনের ছবি আঁটকে দিলেন কার্তিক!

January 25, 2022 | 3:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কিছুদিন আগেও নিজের কর্মজীবন নিয়ে সংবাদের শিরোনামে ছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। প্রথমে করণ জোহরের ‘দোস্তানা টু’ থেকে, এরপর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর ‘ফ্রেডি’ ছবি থেকেও বাদ দেওয়া হয় কার্তিককে। এরপর কাজে ফেরার সুযোগ পেলেও আবারও বিতর্কে জড়ালেন কার্তিক। জানা গেছে, আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ মুক্তি নিয়ে নানান জটিলতা তৈরি হয়েছে কার্তিকের জন্য।

বিজ্ঞাপন

গত কয়েকদিন ধরেই আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ মুক্তি নিয়ে নানান জটিলতা তৈরি হয়েছিল, শেষমেষ মুক্তি আটকে গিয়েছে এই ছবির। প্রযোজক মণীশ শাহ ফাঁস করলেন ‘শেহজাদা’ ছেড়ে বেরিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন কার্তিক আরিয়ান, সেই কারণেই ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র মুক্তি আটকেছে। উল্লেখ্য, এই ছবির অফিসিয়্যাল হিন্দি রিমেক ‘শেহজাদা’। কার্তিকের এই কাজকে ‘অপেশাদার’ বলে উল্লেখ করেন গোল্ডমাইন টেলিফিল্মসের ডিরেক্টর মণীশ শাহ।

বিজ্ঞাপন
আল্লু অর্জুনের ছবি আঁটকে দিলেন কার্তিক!
আল্লু অর্জুন

মণীশের কাছে ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ হিন্দিতে ডাবিং করবার স্বত্ব রয়েছে। সেই কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ ডাবড ভার্সন, তবে সেটা হল না শুধুমাত্র কার্তিকের জন্য, এমনটাই অভিযোগ প্রযোজকের।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘শেহজাদা ছবির নির্মাতারা একেবারেই চাচ্ছেন না আলা বৈকুন্ঠুপুরামুলু ছবিটি হিন্দি ডাবিং-এ হলে মুক্তি পাক, পাশাপাশি কার্তিক আরিয়ান হুমকি দিয়েছে এই ছবি মুক্তি পেলে শেহজাদা ছেড়ে বেরিয়ে যাবে ও। তেমনটা ঘটলে নির্মাতাদের প্রায় চল্লিশ কোটি টাকা ক্ষতির মুখে পড়তে হবে। এটা খুব অপেশাদারের মতো একটা কাজ।’

বিজ্ঞাপন
আল্লু অর্জুনের ছবি আঁটকে দিলেন কার্তিক!
কার্তিক আরিয়ান

মণীশ যোগ করেন, শেহজাদা প্রযোজকদের সঙ্গে ১০ বছরের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার। ওই বিরাট অঙ্কের ক্ষতির হাত থেকে শেহজাদা প্রযোজকদের বাঁচাতে ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণের মুক্তি রুখে দিয়েছেন তিনি। তবে এর জেরে তাকে প্রায় ২০ কোটি টাকার লোকসানে পরতে হবে। মণীশ শাহ জানিয়েছেন ছবিটি ডাবিং করতেই প্রায় ২ কোটি টাকা ব্যায় করেছেন তিনি। মণীশ যোগ করেন, ‘আমি চেয়েছিলাম এই ছবিটা পুষ্পা: দ্য রাইজ-এর চেয়েও বড় মাপের হোক। এবার আমি ছবিটা একদম রিলিজ না করলে সব টাকাটাই হারাব, এখন আমি নিজের চ্যানেলে এটা রিলিজ করব। আমি কার্তিক আরিয়ানের জন্য কিছুই করতাম না। আমি ওকে চিনি না। আমি সিদ্ধান্ত বদলেছি একমাত্র আল্লু অরবিন্দের জন্য।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দ ‘শেহজাদা’ ছবির যৌথ প্রযোজক। তার অনুরোধেই সিদ্ধান্ত বদল করেছেন প্রযোজক মণীশ শাহ। ২০২২-এর নভেম্বরে মুক্তি পাওয়ার কথা এই ছবির। কার্তিক আরিয়ানের এই ছবিতে থাকছেন মণীশা কৈরালা এবং পরেশ রাওয়ালও।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন