বিজ্ঞাপন

বলিউডে ঝড় তুলতে আসছেন সামান্থা

January 26, 2022 | 4:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সম্প্রতি আল্লু অর্জুনের পুষ্পা ছবিতে ‘ও অন্তাভা’ আইটেম নাচে রীতিমতো পর্দায় আগুন ছড়িয়েছেন সামান্থা। এক গানেই যেন বাজিমাত। গোটা দুনিয়ার নজরে এখন দক্ষিণী সুন্দরী সামান্থা প্রভু। শোনা যায়, এই গানের জন্য নাকি ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে ছিলেন তিনি। সামান্থার এই আইটেম নাচ নজর কেড়েছে বলিউড প্রযোজক করণ জোহরেরও। শোনা যাচ্ছে, করণ নাকি তার নতুন ছবিতে একটি আইটেমের জন্য বেছে নিয়েছেন সামান্থাকে।

বিজ্ঞাপন

বলিউড সুত্রে ভারতীয় সংবাদমাধ্যমগুলি জানিয়েছে, করণ জোহর নাকি তার ‘লাইগার’ ছবির এক আইটেম নাচের জন্যই সই করাতে চলেছেন সামান্থাকে। এই নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে প্রাথমিক কথার্বাতাও সেরে ফেলেছেন করণ। তবে শুধু সামান্থাই নয়, এই গানে দেখা যেতে পারে দক্ষিণী সুপারস্টার বিজয় দেভরাকোন্ডাকেও। এই ছবি থেকেই বলিউডে পা রাখছেন দক্ষিণী এই নায়ক।

বিজ্ঞাপন
বলিউডে ঝড় তুলতে আসছেন সামান্থা
দক্ষিণী সুন্দরী সামান্থা প্রভু

তবে করণের এই প্রস্তাব নিয়ে সামান্থার পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনওরকম মন্তব্য পাওয়া যায়নি। গত বছর মনোজ বাজপেয়ির সঙ্গে জুটি বেঁধে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল সামান্থা। প্রশংসিত হয়েছিল সামান্থার অভিনয়। শোনা যাচ্ছে, বলিউডের বেশ কয়েকজন পরিচালকের কাছ থেকেও ছবির অফার পেয়েছেন সামান্থা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন