বিজ্ঞাপন

আল-আমিনের বিপিএল শেষ

January 26, 2022 | 5:31 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

কোনো ম্যাচ না খেলেই অষ্টম বঙ্গবন্ধু বিপিএল থেকে ছিটকে গেলেন পেসার আল-আমিন হোসেন। পায়ের আঙুলের চোটে অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। সে হিসেবে এবারের বিপিএলে আর খেলা হচ্ছে না আল-আমিনের।

বিজ্ঞাপন

কদিন আগে লংকান প্রিমিয়ার লিগে খেলে এলেন আল-আমিন। ফলে তাকে নিয়ে বড় প্রত্যাশাই ছিল সিলেট সানরাইজার্সের। কিন্তু মাঠেই নামা হলা না ডানহাতি পেসারের।

বিসিএল চলাকালে পায়ের আঙুলে চোট পান আল-আমিন। গ্রেড টুয়ের ইনজুরি ছিল সেটি। ধারণা করা হচ্ছিল, বিপিএলের সিলেট পর্ব থেকে পাওয়া যাবে তাকে। কিন্তু ইনজুরি প্রত্যাশা অনুযায়ী সেরে উঠছে না। আরও অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জানুয়ারি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে সিলেট সানরাইজার্স। আল-আমিনের বদলি হিসেবে অপর পেস বোলিং অলরাউন্ডার আলাউদ্দিন বাবুকে দলে নিয়েছে সিলেট।

বিপিএল এখন পর্যন্ত দুই ম্যাচ খেলা সিলেট এক ম্যাচ জিতে অন্যটি হেরেছে। নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লার বিপক্ষে হারলেও দ্বিতীয় ম্যাচে তারকাবহুল মিনিস্টার ঢাকাকে হারিয়েছে দলটি।

বিজ্ঞাপন

সিলেট সানরাইজার্স স্কোয়াড: তাসকিন আহমেদ, দিনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), কলিন আলেক্সজান্ডার ইনগ্রাম (দক্ষিণ আফ্রিকা), মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল-আমিন হোসেন- (বদলি আলাউদ্দিন বাবু) , নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলী, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, রবি বোপারা (ইংল্যান্ড), অ্যাঞ্জেলো পেরেরা (শ্রীলঙ্কা), সিরাজ আহমেদ (সংযুক্ত আরব আমিরাত)।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন