বিজ্ঞাপন

ঢাকায় এসে কাজ যোগ দিয়েই ভবন থেকে পড়ে মৃত্যু

January 26, 2022 | 7:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে আলাউদ্দিন (১৮) নামে এক শ্রমিক মারা গেছে। সে আজই গ্রাম থেকে ঢাকায় এসে প্রথম কাজে যোগ দিয়েছিল।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে ফায়দাবাদ চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

আলাউদ্দিনের সহকর্মী ও মামাতো ভাই রাশেদুল ইসলাম জানান, তাদের বাড়ি নওগাঁ জেলার সাপাহার উপজেলার কলমিডাঙ্গা গ্রামে। তার বাবার নাম মাহবুব হোসেনের। দুই ভাই বোনের মধ্যে আলাউদ্দিন ছিল বড়।

বিজ্ঞাপন

রাশেদুল আরও জানান, তারা গ্রাম থেকে আজই ঢাকায় এসেছিল। ফায়দাবাদে ১০তলা ভবনে রাজমিস্ত্রী হিসেবে কাজ করছিল। দুপুরে খাবার শেষে তারা চার জন ৫ম তলার বাহির পাশে মাচানে দাঁড়িয়ে দেওয়াল আস্তরের কাজ করছিল। সেখান থেকে পা পিছলে নিচে পড়ে যায় আলাউদ্দিন। পরে ভবনের নিচ থেকে রক্তাক্ত আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন