বিজ্ঞাপন

শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

January 26, 2022 | 8:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলার একটি শ্রেণিকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রধান শিক্ষকের নাম মো. রফিকুল ইসলাম। তিনি ২০২০ সালের জানুয়ারিতে ওই স্কুলে যোগ দেন।

মৃত রফিকুল ইসলাম ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া ইউনিয়নের বাসিন্দা এবং তার দুইটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। মৃতদেহের সঙ্গে ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট এবং বিষের বোতল উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

এদিকে তার মৃত্যু নিয়ে ইতোমধ্যে বিদ্যালয়ে শিক্ষক ও স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখার জন্য জোরাল দাবি জানিয়েছেন তারা।

স্কুলের শিক্ষিকা নার্গিস আক্তার জানান, সকালে তিনি স্কুলে আসেন এবং সহকারী শিক্ষক আলমের সঙ্গে প্রাতিষ্ঠানিক কাজ করেন। পরে জমি সংক্রান্ত বিষয়ে কেউ একজন তার সঙ্গে কথা বলতে আসবে বলে আলম স্যারকে তিনি বিদায় করে দেন। পরে দুপুরের পর পরিবারের লোকজন তাকে মোবাইলে না পেয়ে অনেকের সঙ্গে যোগাযোগ করেন। তাতেও কোনো খবর না পেয়ে স্কুলে এসে তার পড়ে থাকা দেহ দেখতে পান। এসময় তাকে দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেছে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন